ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

ফরিদপুরে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

ফরিদপুরে সদর উপজেলায় চালককে শ্বাসরোধে হত্যার পর ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার চর মাধবদিয়া ইউনিয়নের একটি আমবাগান থেকে ওই চালকের লাশ উদ্ধার করে পুলিশ।


নিহত ব্যক্তির নাম সুজয় বিশ্বাস (২১)। তিনি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ক্ষুদিরাম সরকারপাড়া গ্রামের লক্ষ্মণ বিশ্বাসের ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে এলাকাবাসী ওই আমবাগানে লাল জ্যাকেট ও কালো জিন্সের প্যান্ট পরা এক তরুণের লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় নিহত ব্যক্তির গলায় গামছা প্যাঁচানো ছিল। গামছার এক প্রান্ত আমগাছের গোড়ায় বাঁধা ছিল। খবর পেয়ে পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।


ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জানান, নিহত ব্যক্তির পরিবারের সদস্য ও স্থানীয় ইজিবাইক চালকদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল বিকেল পাঁচটার দিকে সুজয় বিশ্বাস কয়েকজন যাত্রী নিয়ে গোয়ালন্দ থেকে ফরিদপুর শহরের আলীপুরের উদ্দেশে রওনা হন। এরপর থেকে সুজয়ের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সুমন রঞ্জন সরকার আরও জানান, ধারণা করা হচ্ছে ইজিবাইকটি ছিনতাই করার জন্য চালককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ফরিদপুরের কোতোয়ালি থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ads

Our Facebook Page